সেলিব্রেটিরা পেশার বাইরে যা করছেন

প্রকাশিতঃ ১ নভেম্বর ২০১৫ আপডেটঃ ১১:১২ পূর্বাহ্ণ

পেশাগত কাজের বাইরেও মানুষের একটা জীবন আছে। সেটা হল ব্যক্তিজীবন। ব্যক্তি জীবনে একজন খেলোয়াড় তার খেলোয়াড়ী প্রতিভা দিয়ে হয়ে উঠতে পারেন সেলিব্রেটিদেরু একজন। একজন অভিনেতা-অভিনেত্রীও তেমনি তারঁ অভিনয় শৈলীর মাধ্যমে যেতে পারেন সেলিব্রেটি বনে। ব্যক্তিগত ও পেশাগত, এই দুই জীবনেই যিনি স্টার সব ধরণের মানুষের কাছে তিনিই বোধহয় সত্যিকারের সেলিব্রেটি।

এবার সেই মিশনেই নামছেন দেশের নন্দিত অভিনেতা-অভিনেত্রী ও তারকা ক্রিকেটাররা। আগামী ১৩, ১৪ ও ১৫ নভেম্বর দেশব্যাপী শিশুদের খাওয়ানো হবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল। সেই সঙ্গে দেয়া হবে টিকা। যাদের বয়স ১দিন থেকে শুরু করে ১ বছর, সেই সকল শিশুরাই সাধারণত এ কর্মসূচির আওতায়। আর এমনই একটি জনসচেতনতামূলক কাজে অংশগ্রহণ করেছেন এ দু-অঙ্গনের তারকারা।

অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে আছেন, চিত্রনায়িকা মৌসুমী, অপু বিশ্বাস, নায়ক শাকিব খান ও ফেরদৌস আহমেদ। খেলোয়াড়দের মধ্যে আছেন বাংলাদেশ ক্রিকেটের দুই আইকন মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান। নতুন এ মিশন নিয়ে বেশ উচ্ছ্বসিত নায়ক শাকিব-অপুসহ অন্যান্য সকলেই। এমন জনসচেতনতামূলক কাজ তাদেরকে পেশাগত জীবনের পাশাপাশি ব্যক্তি জীবনেও সেলিব্রেটি করে তুলবে বলে মনে করছেন মিশনে অংশ নেয়া সংশ্লিষ্ট সবাই। খুব শিগগিরই বাংলাদেশ বেতারে জনসচেতনতামূলক এ অডিওটির প্রচার শুরু হবে।