কিং খানের ভক্ত ইতালী নায়িকা মনিকা

প্রকাশিতঃ ৫ নভেম্বর ২০১৫ আপডেটঃ ১২:০৯ অপরাহ্ণ

বলিউডের অন্যতম প্রভাবশালী অভিনেতা শাহরুখ খান। ভক্তদের মাঝে তুমুল জনপ্রিয়তার কারণে ‘বলিউড বাদশাহ’ বা ‘কিং খান’ নামে ব্যপক পরিচিতি লাভ করেছেন এই অভিনেতা। এই তারকার ভক্ত শুধু বলিউডে নয় সমগ্র বিশ্বে ছড়িয়ে আছে।
এই তারকা যে হলিউডেও জনপ্রিয় হতে শুরু করেছেন তা হয়তো অনেকেরই জানা ছিলনা। তবে এই বার খান বাদশার প্রশংসা করলেন ইতালীয় সুন্দরী নায়িকা মনিকা বেলুচ্চি। বলিউডে জনপ্রিয়তার তুঙ্গে থাকা শাহরুখ এবার ইতালী নায়িকার প্রিয় মুখ।

সম্প্রতি লন্ডনে “স্পেকট্রি” ওয়ার্ল্ড প্রিমিয়ারে বলিউড সম্পর্কে তাঁর ভালবাসার কথা জানিয়েছেন মনিকা।

এই খবরটি ভারতের অনেক প্রভাবশালী পত্রিকা এবং ইতালীয়ান বিনোদন ম্যাগাজিনে গুরুত্ব সহকারে প্রকাশ করেছে।

মনিকা’র কাছে জানতে চাওয়া হয়, বলিউডে তিনি কি কাজ করবেন? তার উত্তরে নায়িকা জানিয়েছেন, ‘‘আহ্! বলিউড!! এখানে আমার কাজ করার ইচ্ছা আছে তবে এখনই কিছু বলতে পারছি না। আমি তো হিন্দি বলতেও পারি না। গান গাইতে পারি না, নাচতেও পারি না।

তবে মরোক্কোয় আমার শাহরুখের সঙ্গে দেখা হয়েছিল। ওর সঙ্গে দেখা করে খুব ভাল লেগেছে। ওর প্রতি আমার গভীর শ্রদ্ধা রয়েছে।

উপস্থিত সাংবাদিকদের তিনি বলেন, বলিউডের ছবি তার কাছে খুবই রসালো এবং বিনোদিত মনে হয়। এখন অনেক প্রতিভাবান পরিচালক ভারতীয় সিনেমায় বেশ ভাল কাজ করছেন বলেই মনে করেন ইতালীয়ান এই নায়িকা। তবে সব কিছু ছাপিয়ে শাহরুখের কথাই তাঁর মুখে শোনা গিয়েছে বার বার। তাঁর কাছে বলিউডের সমার্থক শব্দ যেন শাহরুখ খান!

আগামী ২০ নভেম্বর ভারতে চারটি ভাষায় মুক্তি পাবে মনিকার “স্পেকট্রি” ছবিটি। সেখানে বন্ড গার্ল হিসেবে তিনি কেমন পারফর্ম করেছেন তা দেখার জন্য আপাতত অপেক্ষা সিনে প্রেমীদের।
বিনোদন ডেস্ক