আমিরের বউকে নিয়ে বললেন সালমান

প্রকাশিতঃ ৬ নভেম্বর ২০১৫ আপডেটঃ ১২:১০ অপরাহ্ণ

এত দিন পর্যন্ত ব্যাপারটা ছিল শুধুমাত্র তাঁদের তিন জনের মধ্যে। বলিউডের তিন খান কখনও মুখ খুলে পরস্পরের প্রশংসা করেছেন। কখনও বা চুপ করে থেকে এড়িয়ে গিয়েছেন প্রতিদ্বন্দ্বিতা সংক্রান্ত স্বীকারোক্তি! কিন্তু, অন্যের স্ত্রীকে নিয়ে কেউ কোনও প্রশংসা করেছেন, এমনটা বলিউড অন্তত প্রকাশ্যে দেখেনি! এই প্রথম দেখল! দেখালেন সলমন খান! অকুণ্ঠে কিরণ রাওয়ের প্রশংসা করে বুঝিয়ে দিলেন, তিন খানের মধ্যে সৌহার্দ্য ক্রমশ দৃড় হচ্ছে!
অকারণে অবশ্য কিরণের প্রশংসা করেননি সালমান। করেছেন কিরণের কাজের জন্য। কিরণ রাও এবং চলচ্চিত্র-সমালোচক অনুপমা চোপড়ার উদ্যোগে মুম্বাইতে নতুন করে বসেছে চলচ্চিত্র উৎসবের আসর। সেই মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যালে এখন দেখা যাচ্ছে বলিউডের নক্ষত্রদের। অনেকেই সেখানে গিয়ে ছবির মৌতাতে মজেছেন। খুনসুটি করছেন পরস্পরের সঙ্গে। সালমান এখনও পর্যন্ত গিয়ে উঠতে পারেননি ঠিকই, তবে সেই উৎসবের আঁচ লেগেছে তাঁর মনেও!

তা, কিরণ রাওয়ের প্রশংসায় কী বলছেন সালমান? “আপনি আমির খানকে বিয়ের পর জীবনে আর যা ভাল করে উঠতে পারলেন, তা হল এই মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল। কিরণ, আপনি আর অনুপমাই এই উৎসবের প্রধান আকর্ষণ”, সোজাসাপটা বলছেন সলমন।
নিন্দুকরা অবশ্য বলছেন, এই সবই সৌজন্য বজায় রাখা! এক খানের স্ত্রী চলচ্চিত্র উৎসবের উদ্যোক্তা বলেই আর এক খান আভিজাত্য অক্ষুণ্ণ রাখার জন্য এমন প্রশংসা করছেন। কিন্তু, সেই যুক্তি নস্যাৎ করে দিয়েছেন সলমন। জানাচ্ছেন, অকারণে তিনি কিরণের প্রশংসা করছেন না। সালমানের বক্তব্য, “এখানে নিরপেক্ষ ভাবে সেরাকে পুরস্কার দেওয়া হচ্ছে। মেধার ভিত্তিতেই বেছে নেওয়া হচ্ছে বিজয়ীদের। এটা নিঃসন্দেহে দারুণ ব্যাপার। আমি চাই, মুম্বাই ফিল্ম ফেস্টিভ্যাল আরও যশোপ্রাপ্ত হোক!”
বিনোদন ডেস্ক