ভূতের ছবি দেখার পরই যা ঘটলো (ভিডিও)

প্রকাশিতঃ ২২ আগস্ট ২০১৭ আপডেটঃ ৯:৪১ অপরাহ্ণ

সিনেমা হলে ভূতুড়ে ছবি দেখতে গিয়েছেন। গা ছমছমে পরিবেশ। দুরুদুরু বুকে তাও পছন্দের ছবিটি দেখছেন। ছবি শেষে হল থেকে ভয়ে বেরিয়েও ভয়ের রেশ কাটেনি। ঠিক এমন সময় আপনার সঙ্গেই একটি অলৌকিক কাণ্ড ঘটল।

মুহূর্তের জন্য রিলের অশরীরীকে রিয়েল লাইফেও অনুভব করলেন। কেমন লাগবে তখন? ভাবছেন তো, ভিত্তিহীন, অবান্তর কথা? নিচের ভিডিওটি দেখলে সেই ধারণা পালটে যাবেই। কারণ এমনই অদ্ভুত ঘটনা ঘটল এক মহিলার সঙ্গে। যার ব্যাখ্যা সত্যিই খুঁজে পাওয়া যাচ্ছে না।

আরও খবর : মায়ের সন্তান প্রসবে সাহায্য করলো ১০ বছরের বালক

বক্স অফিসে রমরমিয়ে চলছে ভূতের ছবি ‘অ্যানাবেল: ক্রিয়েশন।’ অনেকেই জানিয়েছেন, সাম্প্রতিক অন্যান্য সব হলিউড হরর ছবিকে ভয়ের নিরিখে পিছনে ফেলে দিয়েছে এই ছবিটি। ব্যাকগ্রাউন্ড স্কোর ও প্রেজেন্টেশনের স্টাইলে অতি বড় সাহসীও এক না একবার চমকে উঠেছেন প্রেক্ষাগৃহে বসে। সেই ছবি দেখার পরই অদ্ভুতুড়ে কাণ্ড ঘটেছে ২০ বছরের এক ব্রাজিলিয়ান যুবতীর সঙ্গে।

গত শুক্রবার টেরেসিনার এক শপিং মলের হলে বন্ধুদের সঙ্গে রাতের শোয়ে ছবিটি দেখতে গিয়েছিলেন তিনি। ছবি দেখার সময় সব ঠিকঠাকই ছিল। কিন্তু বেরিয়েই অস্বাভাবিক আচরণ করতে শুরু করেন তিনি। শপিং মলের মধ্যেই চিৎকার করতে শুরু করেন। এমনকী মাটিতে হামাগুড়ি খেতে থাকেন। নিজের গালে সজোরে ঘুষিও মারতে থাকেন তিনি।

তাঁর অদ্ভুত আচরণ দেখে ভয় পেয়ে যান বন্ধুরাও। যুবতীকে শান্ত করার চেষ্টা করেন তাঁরা। একটি ইংরাজি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, তাঁকে সামলানো এতটাই কঠিন হয়ে পড়ে যে যুবতীকে সোজা হাসপাতালে নিয়ে যেতে হয়। গোটা ঘটনা মোবাইলে রেকর্ড করেছেন মলে উপস্থিত কোনও ব্যক্তি। যা ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। দেখে নিন যুবতীর ভয় পাওয়ার সেই ভিডিও।

এসএইচ-২৬/২২/০৮ (অনলাইন ডেস্ক, সূত্র : সংবাদ প্রতিদিন)